Full width home advertisement

Post Page Advertisement [Top]





   আয় করুন, ইনভেস্ট ছাড়াই   




আস্সালামুআলাইকুম।কেমন আছেন সবাই। নিশ্চয়ই ভালো।
আগেই বলে নিচ্ছি, ঘরে বসে কখনো বড়লোক হওয়া যায় না। যেকোন দিক থেকে বড় হতে গেলে পরিশ্রম আপনাকে করতেই হবে। তবে ঘরে বসে কিছু একটাতো করাই যাই। আজ আমি আপনাদের এমনি কিছু একটার কথা বলবো।


প্রথমেই বলি, এটি সম্পূর্ণ ফ্রী, অর্থাৎ এজন্য আপনাকে কোন ইনভেস্ট করতে হবে না...

আমি আপনাদের এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো যেখানে আপনি আয় করবেন কয়েনে এবং তা কনর্ভাট হবে ডলারে। কিন্তু চিন্তার কিছু নেই, এই কাজের সবথেকে বড় সুবিধা হলো এই ডলার আপনি সরাসরি টাকায় কনভার্ট করে Bkash এর মাধ্যমে আপনার মোবাইলে পেয়ে যাবেন। অর্থাৎ এর জন্য কোন Paypal বা Payza (alartpay) account এর প্রয়োজন নেই। এমন সুবিধা আর কোথায় পাবেন...?? এছাড়াও আপনি চাইলে Moneybookers এর মাধ্যমে পেয়ে যাবেন নগদ টাকা।



যা করতে হবে


এই সাইটে আপনি ফেসবুক, টুইটার, গুগল প্লাস, ডিগ এবং অন্যান্য সোসাল সাইটে Like, Share, Follow ইত্যাদির মাধ্যমে আয় করতে পারবেন। প্রতি Like বা share করে আপনি ১-১৫ কয়েন প্রর্যন্ত পেতে পারেন। তবে এই সংখ্যা পরিবর্তনশীল। এভাবে আপনার Account-এ মাত্র ১২৫০ কয়েন জমা হলেই আপনি পেয়ে যাবেন ১$, যেখানে অন্যান্য সাইটে আপনাকে ৪০০০ থেকে ৫০০০ কয়েনে দেয়া হয় ১$।
আমার নিজেরো প্রথমে বিশ্বাস হয়নি যে, প্রতিদিন মাত্র ১০ থেকে ১৫ মিনিট কাজকরে আয় করা সম্ভব, যতক্ষন পর্যন্ত না আমি সপ্তাহের শেষে Bkash এ ৩৬০ টাকা হাতে পাই।এই সাইটের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হচ্ছে এদের Minimum Payout ২$ আর্থাত মাত্র ২৫০০ কয়েনে জমা হলেই আপনি ক্যাশ আউট করতে পারবেন। এই সাইট থেকে প্রতি শুক্রবার আপনি আপনার অর্জিত অর্থ উত্তোলন করতে পারবেন। তাই আপনি আপনার কাজের প্রথম Payment পাবেন অতি শীঘ্র।এবার একবার ভেবে দেখুন, এত সুযোগ সুবিধা থাকা সত্ত্বেও আপনি কেন অন্যের মাধ্যমে কাজ করবেন বা কাজের জন্য অন্যের দ্বারে দ্বারে ঘুরবেন...?? তাই জলদি রেজষ্ট্রেশন করে নিন, আর যতটুকু সম্ভব, আয় করুন নিজে নিজে...



যেকোন Link-এ ক্লীক করলে নতুন যে পেজ আসবে সেখানে ৩-৪ সেকেন্ড অপেক্ষা করুন এবং উপরের ডান পাশে
 Skip Ad >  লেখা option এ ক্লীক করুন। বুঝতে না পারলে নীচের চিত্রের সাথে মিলিয়ে নিন।






## কাজ করবেন যেভাবেঃ


প্রথমে ফ্রি রেজিস্ট্রেশন করুন রেজিষ্ট্রেশন করতে নীচে ক্লীক করুন।





Registration-এ গিয়ে Email, password, username দিয়ে registration করুন। তার পর আপনার ইমেইল আইডিতে একটি ইমেইল পাঠান হবে। আপনি ইমেইল খুলে কনফার্ম Link এ ক্লিক করে ভেরিফাই করুন। আপনার আকাউন্ট হয়ে গেল। এখন আপনার account এ প্রবেশ করলে উপরের ট্যাবে Earn Coin নামে একটি অপশন পাবেন। এখানে ক্লীক করলে সকল কাজের একটি তালিকা পাবেন। সেখান থেকে আপনি আপনার পছন্দের Category নির্বাচন করুন এবং শুরু করুন আপনার কাজ...




## বেশি আয় করার পদ্ধতি


১. আপনি যত বেশী কাজ করবেন আয়ও তত বেশী হবে। আর বেশি আয় করতে হলে আপনার প্রতিটি স্যোসাল সাইটেই একাউন্ট থাকতে হবে। নিচের ঠিকানা গুলোত একাউন্ট খুলুন এবং এ তা যোগ করুন।





২. বেশি আয় করার আরেকটি পদ্ধতি হল দিনে ৩০ এর অধিক কাজ করুন।তাহলে Daily Bonous অপশনে গিয়ে প্রতিদিন ৫০ কয়েন পাবেন।

৩. Refferel করেও আপনি কয়েন পেতে পারেন। প্রতি refferel এর জন্য আপনি পাবেন ৫০ কয়েন।

আর একটি কথা, এক আইপি দিয়ে অর্থত একটি কম্পিউটার দিয়ে একের অধিক একাউন্ট খুলবেন না। টাকা উঠানোর সময় সমস্যা হয়। আজ আর নয়। সমস্যা হলে কমেন্ট জানান। ভালো থাকবেন।
পোষ্টটি ভালো লাগলে এখানে ক্লীক করুন  এবং আমাদের Facebook page এ join করুন এবং সকল পোষ্টের update পান...
কোন সমস্যা হলে মন্তব্য তে জানাবেন। ভালো থাকবেন, খোদা হাফেয...








No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]