Full width home advertisement

Post Page Advertisement [Top]

বর্তমান কাছে সামাজিক যোগাযোগ সাইট গুলোর মধ্যে অন্যতম একটি জনকপ্রিয় সাইট হলো Facebook. আর এই Facebook এর অন্যতম একটি জনকপ্রিয় service হলো Facebook Chat. কিন্তু সুবিধার পাশাপাশি এর অনেক বড় একটি অসুবিধাও আছে। আর তা হলো, Facebook open না করে (সাধারনত) কখনো Facebook chat করা যায় না।

খুব ভালো হতো যদি Yahoo! messenger এর মত Facebook-এরো একটি Messenger tool থাকতো...
আরে, আছে তো। আর এর সবথেকে বড় সুবিধা হলো এটি কোন Third party application না। এটি Facebook developer দের তৈরী করা একটি tool. তাই ব্যবহার করুন নিশ্চিন্তে। আর তাছাড়া শুধু chat- না, এই application এর মাধ্যমে আপনি আপনার যেকোন notification- ও পাবেন desktop থেকেই।

প্রথমে এই Installer টি (মাত্র ৪৯০KB)  Download  করে নিন। Password: nilakashe
তারপর Install করুন।মূল application download হতে শুরু করবে। download শেষ হলে শুধু log in করুন। তারপর দেখুন কি মজা... নীচে কিছু screen shoot দেয়া হলো। ভালো লাগলে জানাবেন...

ধন্যবাদ...




এটি হলো messenger এর মূল screen. এখানে আপনি আপনার সকল বন্ধুদের পাবেন। এছাড়াও Facebook এর সকল সুবিধা, যেমন Offline/online অথবা chat setting customization করতে পারবেন।






যখন আপনি কোন একটি বা একাধিক friend কে select করবেন chatting এর জন্য তখন এরকম একটা window আসবে। Chatting করার সময় আপনি চাইলে মূল window টা minimize করে রাখতে পারেন।






কেমন লাগলো, জানাবেন কিন্তু...




No comments:

Post a Comment

Bottom Ad [Post Page]